বসুন্ধরা গ্রুপ কাপ গলফ টুর্নামেন্টে গলফারদের উৎসব

ঢাকা: সাভার গলফ ক্লাবে শুরু হয়েছে বসুন্ধরা গ্রুপ কাপ গলফ টুর্নামেন্ট। জাঁকজমকপূর্ণ এই প্রতিযোগিতার প্রথমদিন দেশি বিদেশি ৬২ জন গলফার অংশ নিচ্ছেন। ভ্যাটেরান, সুপার সিনিয়র, সিনিয়র বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা। মহিলা খেলাও চলছে। শুক্রবার দ্বিতীয় দিন জুনিয়র বিভাগে খেলা হবে।

১৮ এবং ৯ হোলের খেলায় চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। ১৮ হোলে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার ছাড়াও বেস্ট গ্রস, সেকেন্ড বেস্ট গ্রস, বেস্ট ফ্রন্ট নাইন, বেস্ট ব্যাক নাইনের জন্য পুরস্কার থাকবে। ৯ হোলে চ্যাম্পিয়ন ও রানারআপ পুরস্কার দেওয়া হবে। এছাড়া মহিলা, ভেটেরান, সুপার সিনিয়র, সিনিয়র এবং জুনিয়র বিভাগে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারী পুরস্কার পাবেন।

একটি গ্রুপে নূন্যতম চার জন প্রতিযোগি থাকলে পুরস্কারের জন্য মনোনিত হবেন। ১০ জনের ওপরে থাকলে চ্যাম্পিয়ন ও রানারআপ পুরস্কার দেওয়া হবে।

বৃহস্পতিবার ভোর থেকে বৃষ্টি হওয়ায় কিছুটা দেরিতে শুরু হয় খেলা। এরপরেও ১৮ এবং ৯ হোলের খেলা ঠিক ভাবেই এগিয়েছে। ১৮ হোলে ৭২ পার (শট) এবং ৯ হোলে ৩৬ পার (শট) নির্ধারিত।

প্রতিযোগিতার সমাপনী হবে শুক্রবার। সাভার গলফ ক্লাব হাউস কমপ্লেক্সে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন প্রধান অতিথি পরিবেশ ও বন মন্ত্রী ড. হাসান মাহমুদ। অনুষ্ঠানে যোগ দিবেন টুর্নামেন্টের স্পন্সর বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। নয় পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল চৌধুরী হাসান সাওয়ার্দী, বীর বিক্রম, এনডিসি, পিএসসি এবং উর্ধ্বতন সেনা কর্মকর্তাগণও উপস্থিত থাকবেন।

টুর্নামেন্টের পুরস্কার ছাড়াও লটারিতে দেওয়া হবে আকর্ষণীয় সব পুরস্কার। উপস্থিত অতিথিদের জন্য থাকবে র‌্যাফেল। অতিথিদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করবে প্রতিযোগিতার আয়োজক সাভাল গলফ ক্লাব।

Have your say