ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শনে মার্কিন কূটনীতিকরা

ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের পাবলিক অ্যাফেয়ার্স অফিসার নিকোলাস প্যাপের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দেশের সর্ববৃহৎ মিডিয়া গোষ্ঠী ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) সঙ্গে মতবিনিময় করেছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বারিধারায় ইডব্লিউএমজিএল মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। প্যাপের সঙ্গে আরও ছিলেন দূতাবাসের ডেপুটি পাবলিক অ্যাফেয়ার্স অফিসার জোয়ানে জোরিয়া।

মতবিনিময়কালে প্যাপ বলেন, বাংলাদেশের গণমাধ্যম জগতে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ অসাধারণ ভূমিকা রেখে যাচ্ছে। তিনি ইডব্লিউএমজিএল-ভুক্ত সংবাদপ্রতিষ্ঠানগুলোর কার্যক্রমেরও প্রশংসা করেন।

মার্কিন দূতাবাসের প্রতিনিধিরা ইডব্লিউএমজিএলের স্যাটেলাইট টিভি নিউজটোয়েন্টিফোর’র বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনাম আহমেদ চৌধুরী।
আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশনস) হাসনাইন খুরশেদ,  হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান, রেডিও ক্যাপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর মেহেদী মালেক সজীব প্রমুখ।

Tags: